Skip to main content

কৃতজ্ঞতা স্বীকার for school project in bengali - Bong Source

দেখুন কৃতজ্ঞতা স্বীকার for school project in bengali,kritoggota sikar in bengali,কৃতজ্ঞতা স্বীকার school project in bengali,কৃতজ্ঞতা স্বীকার for school in bengali,কৃতজ্ঞতা স্বীকার for school,কৃতজ্ঞতা স্বীকার project in bengali,কৃতজ্ঞতা স্বীকার in bengali,কৃতজ্ঞতা স্বীকার bengali for school,কৃতজ্ঞতা স্বীকার school project bengali,কৃতজ্ঞতা স্বীকার for school project in bengali language,কৃতজ্ঞতা স্বীকার for school project,কৃতজ্ঞতা স্বীকার for school,কৃতজ্ঞতা স্বীকার for school project bengali,কৃতজ্ঞতা স্বীকার for project in bengali,কৃতজ্ঞতা স্বীকার in bengali,কৃতজ্ঞতা স্বীকার for project,কৃতজ্ঞতা স্বীকার for project bengali



আমাদের সবাইকে জীবনে একটি অ্যাসাইনমেন্ট বা প্রকল্প তৈরি করতে হবে। আর এই অ্যাসাইনমেন্ট বা প্রজেক্ট তৈরি করার সময় কৃতজ্ঞতা পেজ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। একটি অ্যাসাইনমেন্ট বা প্রজেক্ট তৈরি করতে আমাদের বিভিন্ন উপায়ে বিভিন্ন লোকের সাহায্যের প্রয়োজন হয়। তাই তাদের ধন্যবাদ জানাতে হবে।

এটি সাধারণত বিষয়বস্তুর টেবিলের পরবর্তী পৃষ্ঠায় দেওয়া হয়। অনেকেরই বাংলায় কৃতজ্ঞতা পৃষ্ঠা বা স্বীকৃতি তৈরি করতে সমস্যা হয়। 

বিনামূল্যে আমাদের গ্রূপে যুক্ত হতে এখানে ক্লিক করুন।


কৃতজ্ঞতা স্বীকার for school project in bengali - Bong Source


নিম্নে কৃতজ্ঞতা স্বীকারের ৪ টি বাংলা নমুনা দেওয়া হয়েছে যাতে আপনি সহজেই একটি ধারণা নিয়ে আসতে পারেন।


কৃতজ্ঞতা স্বীকার নমুনা সংখ্যা ১


পশ্চিমবঙ্গ উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদপ্রবর্তিত পাঠক্রমে __________ শ্রেণীর চূড়ন্ত পরীক্ষার জন্য প্রকল্পনির্বাচিত হয়েছে। পাঠক্রমে থাকা পকল্পগুলির মধ্যে ____________________________  আমার ভালো লাগে সামান্য অভিজ্ঞতার ওপর ভিত্তি করে এবং শিক্ষক মহাশয়েরসঙ্গে পরামর্শ করে প্রকল্পের বিষয় স্থির করে; আমার প্রকল্পের শিরোনাম _____________।

আমার প্রিয় শিক্ষক ………….(শিক্ষকের নাম) ………….. কে .আমি হার্দিক ধন্যবাদ জ্ঞাপন করি । তিনি এই পরিকল্পনা রূপায়নের ক্ষেত্রে যথেষ্ট সাহায্য করেছেন এবং প্রজেক্ট তৈরি ও তথ্য সংগ্রহ সহ বহু মূল্যবান পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন। এর জন্য আমি তার কাছে কৃতজ্ঞতা স্বীকার করছি।



Read more : কৃতজ্ঞতা স্বীকার for school project in english



কৃতজ্ঞতা স্বীকার নমুনা সংখ্যা ২


আমি আমার শিক্ষককের (শিক্ষকের নাম) পাশাপাশি আমাদের প্রধান শিক্ষককে  (নামটির প্রধান) কৃতজ্ঞতার বিশেষ ধন্যবাদ প্রকাশ করতে চাই, যিনি আমাকে এই বিস্ময়কর প্রকল্পটি "________________"   করার সুবর্ণ সুযোগ দিয়েছেন।  যা অনেক গবেষণা করতে সাহায্য করেছে এবং আমি অনেক নতুন জিনিস সম্পর্কে জানতে পেরেছি।  আমি তাদের সত্যিই কৃতজ্ঞ।

দ্বিতীয়ত আমি আমার বাবা-মা এবং বন্ধুদের ধন্যবাদ জানাতে চাই যারা এই প্রকল্পকে সীমিত সময়ের মধ্যে চূড়ান্ত করার জন্য আমাকে অনেক সাহায্য করেছে।


কৃতজ্ঞতা স্বীকার নমুনা সংখ্যা ৩


প্রকল্প রুপায়ন করতে গিয়ে যার কাছ থেকে উৎসাহ ও অনুপ্রেরনা এবং যিনি প্রতিবেদন প্রস্তুতির ক্ষেত্রেও বিভিন্ন ভাবে সাহায্য করেছেন তিনি হলেন আমাদের গাইড টিচার । তার কাছে আমি অত্যন্ত কৃতজ্ঞ। এছাড়াও তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আমাকে প্রকল্পের কাজে সহায়তা করেছেন। অন্যান্য বন্ধু বান্ধব গন ও আমাকে অনেক সহায়তা করেছেন।  তাদের কাছেও আমি অত্যন্ত কৃতজ্ঞ। তারা আমাকে বিভিন্ন ভাবে তথ্য দিয়ে সহায়তা করেছেন। তাদের প্রতিও কৃতজ্ঞতা জানাই।


কৃতজ্ঞতা স্বীকার নমুনা সংখ্যা ৪


এই প্রকল্প সাফল্ ভাবে করতে এবং চূড়ান্ত ফলাফলের জন্য অনেক লোকের কাছ থেকে আমার অনেক দিকনির্দেশ এবং সহায়তা দরকার ছিল। আমি অত্যন্ত ভাগ্যবান, আমি যা কিছু করেছি তা কেবল সঠিক দিকনির্দেশনা এবং সহায়তার কারণে করতে পেরেছি বলে । তাই আমি তাদেরকে আমার অন্তরের অন্থস্থল থেকে ধন্যবাদ জানাই।

আমি সত্যিই আমার প্রশিক্ষকগনের প্রতি কৃতজ্ঞ। কারণ আমার প্রকল্প রুপায়ন করতে গিয়ে তাদের কাছ থেকে অনেক অনুপ্রেরনা ও উৎসাহ পেয়েছি। প্রতিবেদন প্রস্তুতির ক্ষেত্রেও বিভিন্ন ভাবে তাদের কাছ থেকে যথেষ্ট দিক নির্দেশনা পেয়েছি। আমাকে সময়মতো প্রকল্পটি সম্পন্ন করার জন্য আমাকে সমস্ত সহায়তা ও দিকনির্দেশনা দেওয়ার জন্য আমাদের সম্মানিত প্রশিক্ষক কে শ্রদ্ধা এবং ধন্যবাদ জানাই।

আমার গ্রুপের অন্যান্য সদস্যদের প্রচেষ্টা এবং সহযোগিতা ব্যতীত এই কার্যভারটি সফল ভাবে সম্পন্ন করা সম্ভব হত না। তাই তাদের প্রতিও আমি কৃতজ্ঞ।



যদি পারেন তবে উপরে দেওয়া ছবি টি ডাউনলোড করে রাখুন পরে কাজে লাগতে পারে।।।। 





Tags: কৃতজ্ঞতা স্বীকার for school project in bengali,কৃতজ্ঞতা স্বীকার school project in bengali,কৃতজ্ঞতা স্বীকার for school in bengali,কৃতজ্ঞতা স্বীকার for school,কৃতজ্ঞতা স্বীকার project in bengali,কৃতজ্ঞতা স্বীকার in bengali,কৃতজ্ঞতা স্বীকার bengali for school,কৃতজ্ঞতা স্বীকার school project bengali,কৃতজ্ঞতা স্বীকার for school project in bengali language,কৃতজ্ঞতা স্বীকার for school project,কৃতজ্ঞতা স্বীকার for school,কৃতজ্ঞতা স্বীকার for school project bengali,কৃতজ্ঞতা স্বীকার for project in bengali,কৃতজ্ঞতা স্বীকার in bengali,কৃতজ্ঞতা স্বীকার for project,কৃতজ্ঞতা স্বীকার for project bengali,kritoggota sikar in bengali

Comments