Skip to main content

সকল প্রকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস - Bong Source

আপনি কি জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি,জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ফানি,বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি,নিজের জন্মদিনের মজার স্ট্যাটাস,বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি,বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা,শুভ জন্মদিন দোস্ত sms,নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা,মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা,সিলেটি ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা,ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে,ভাগ্নির জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস english,বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ইংরেজি এগুলির খোঁজ করছেন ?


সকল প্রকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস - Bong Source

তবে বলবো আপনি ঠিক জায়গায় এগুলির (জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি,জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ফানি,বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি,নিজের জন্মদিনের মজার স্ট্যাটাস,বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি,বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা,শুভ জন্মদিন দোস্ত sms,নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা,মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা,সিলেটি ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা,ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে,ভাগ্নির জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস english,বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ইংরেজি) সন্ধানের জন্য এসেছেন।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি | জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ফানি | বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি 


নীচে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি বা জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ফানি ও বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি সংক্ষেপে দেওয়া হলো। 

  • কিরে জন্মদিন তো আবার চলে এলো আগের বারের ট্রিট তো বাকিই আছে। এইবারও কি ফাকিই দিবি নাকি? এইরকম চিন্তা থাকলে কেলিয়ে সোজা করে দিব। তাড়াতাড়ি বল জন্মদিনের ট্রিট কবে দিবি না হলে তোর তো খবরই আছে এইবার। যাইহোক জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার ভাই।

  • শুভ জন্মদিন দোস্ত। আজকে তোর জন্মদিনে সবার আগে কিন্তু আমিই উইশ করলাম তাই প্রথম ট্রিটটাও আমারই চাই। মনে থাকে যেন। যাইহোক জীবনে অনেক সুখী হ এই কামনাই করি। শুভ জন্মদিন দোস্ত.....

  • জীবনে যতবার সমস্যার সম্মুখীন হয়েছি ততবার তোকে পাশে পেয়েছি। অন্য কেউ পাশে না থাকলেও তুই সবসময় ছিলি। আর সত্যি বলতে তোর মতো বন্ধু পেয়েছি সত্যিই আমি অনেক লাকি। আর আজকে তোর জন্মদিনে তোকে সবার আগে উইশ করে কিছুটা হলেও খুশি করতে যদি পারি সেটাই আমার কাছে অনেক পাওয়া।শুভ জন্মদিন দোস্ত। জীবনে সফল হ। আর সবসময় এমনই থাকিস.....

  • জীবনে অনেক বন্ধু পেয়েছি কিন্তু সত্যিকারের বন্ধু বলতে শুধু তোকেই পেয়েছি আর বাকি সবাই তো সুসময়ের বন্ধু ছিল। আর এমন সুসময়ের বন্ধু অনেক পাওয়া যায় কিন্তু তোর মতো বন্ধু পাওয়া সত্যিই অনেক ভাজ্ঞের ব্যাপার। আর আমি সত্যিই ভাগ্যবান এই দিক থেকে। সারা জীবন যেন আমাদের বন্ধুত্ব অটুট থাকে। এই কামনায় করি ঈশ্বরের কাছে। শুভ জন্মদিন দোস্ত।

  • কার স্যাটারডে প্রিয় দিন কার সানডে, আমার সুধু প্রিয় একটা দিন তোমার বার্থডে ! হ্যাপি বার্থডে !

  • বহুদিন ধরে, বহু চেষ্টা করে, তোমার জন্মদিন এলে, তোমায় তৈল মেরে, খাইতে চাহিয়াছি মোরগ পোলায়া-মাসাল্লা কিন্তু, কখনো কী খাওয়াইছ হে বন্ধু, কখনোই বলি নাই তোমার গার্লফ্রেন্ডকে গিয়া তবুও লক্ষ শুভেচ্ছা নিয়ে, এবারও আছি অপেক্ষা করিয়া থাকি! তোমার প্রতি আমার শুভেচ্ছা নির্মল, নয় মরুভুমি ধু ধু........

  • কিরে বার্থডে তো হয়ে গেল এবার তাড়াতাড়ি ট্রিট দিয়ে পাওনা পরিশোধ করে দে নাকি? যায় হোক হ্যাপি বার্থডে দোস্ত......

নিজের জন্মদিনের মজার স্ট্যাটাস

তাছাড়া নিজের জন্মদিনের মজার স্ট্যাটাস নিচে দেওয়া হল।

# A ফর আমি B ফর বলতে C ফর চাই D ফর দারুণ E ফর একটা F ফর ফাটাফাটি G ফর গোপন কথা : : : H ফর হ্যাপি বার্থডে !

# সুন্দর এই পৃথিবীতে সুন্দরতম জীবন হোক তোমার,
পূরণ হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা,
বেঁচে থাকো হাজার বছর ধরে। ~শুভ জন্মদিন~

# আর একটা বছর এসে গেল, বেড়ে যাবে আর একটা মোমবাতি, কাল ও ছিলাম আজও আছি তোমার পথ চলায়, প্রমিস করছি থাকবো সারাটা জীবন ! হ্যাপি বার্থডে!

# এই এসএমএস টায় ফ্যাট , কোলেস্টেরল, নেশার দ্রব্য কিছুই নেই ..আছে শুধু অনেকটা মিষ্টি , এই মেসেজটার পাঠকের মতই মিষ্টি ..জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা

# অভিমানের মেঘ ভাসিয়ে দাও অনেক দুরে,
মন খারাপের দিনটা তোমার না আসুক ফিরে,
দুঃখগুলো দাও উড়িয়ে ওই আকাশের নীড়ে,
অসীম সুখ বয়ে আসুক
তোমার জীবন জুড়ে
~শুভ জন্মদিন~

# শুভ শুভ শুভ দিন, আজ তোমার জন্মদিন।
মুখে তোমার দীপ্ত হাসি, ফুল ফুটেছে রাশি রাশি।
হাজার ফুলের মাঝে গোলাপ যেমন হাসে,
তেমনি করে বন্ধু তোমার, জীবন যেন সুখের সাগরে ভাসে।

# স্বপ্ন গুলো সত্যি হোক, সকল আশা পূরণ হোক।
দু:খ গুলো দূরে যাক, সুখে জীবনটা ভরে যাক।
জীবনটা হোক ধন্য, শুভ কামনা তোমাদের জন্য।
~শুভ জন্মদিন~

# রাত যায় দিন আসে,
মাস যায় বছর আসে,
সবাই আশায় থাকে একটি সুদিনের,
আমি আশায় থাকি তোমার জন্মদিনের।
~শুভ জন্মদিন~


সকল প্রকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস - Bong Source

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি | বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা | শুভ জন্মদিন দোস্ত sms


নিম্নে বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি বা বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা ও শুভ জন্মদিন দোস্ত sms এইগুলি পরপর দেওয়া হলো।

  • বিধাতার সুখের নিরে হোক তোমার বসবাস ।স্বপ্ন গুলো সত্যি হয়ে কেটে যাক ১২ মাস । ইচ্ছে গুলো ডানা মেলুক প্রজাপতির মতো।মুছে যাক তোমার জীবনের দুঃখ আছে যত। ----***হ্যাপি বার্থডে**----চোখ খুলি বা বন্ধ করি তুমিই ভেসে আসো! মেয়ে তুমি আমায় কি এমনি ভালবাসো?" Happy Birthday".

  • আজ তোমার জন্মদিন ,,, কি দিবো বলো উপহার ?? জন্মদিনে তোমার হৃদয় দিলাম উপহার । অভিমানের মেঘ ভাসিয়ে দাও অনেক দূরে ,মন খারাপ এর দিন গুলো দাও উরিয়ে অই আঁকাশের নীড়ে।অসীম শুখ বয়ে আনুক আসুক তোমার জীবন জুড়ে ।""Happy Birthday To U.""*..!

  • শুভ রজনী শুভ দিন , সামনে আসছে তোমার জন্মদিন, জন্নমদিনে কি দেবো তোমাই ,এক তোড়া গোলাপ ফুল আর এক বুক ভালবাসা ছাড়া আর কিছু নেই । তোর জন্য ভালবাসা ,লক্ষ তারা জুঁই , হাজার লোকের ভিরে আমার , থাকবি হৃদয়ে তুই ।***শুভ জন্মদিন***

  • গ্রীষ্মের ফুলগুলি , ভালোবাসার অঞ্জলি ।শরৎ এর গীতালি , হেমন্তের মিতালী ।শিতের পিঠাপুলি ,বসন্তের ফুল-কলি ,এমন করে ভরে থাক তোমার জীবনের দিন গুলি ।।………Shuvo Jonmodin…….

  • কোন রাজার সিংহাসন থেকে নয়, নয় হিমালয়ের পাদদেশ থেকে । ৭ সমুদ্র ১৩ নদীর ওপাড় থেকে নয়, আমার হৃদয়ের ছোট্ট কুটির থেকে জানাই **** শুভ জন্মদিন ***

  • আজ বাতাসে সুভাষিত স্নিগ্ধতা, পাখিরা সারি সারি গাইছে গান । প্রকৃতি হেলে-দুলে হয়েছে রঙিন । ফুলেরা সব ফুটেছে বাগানে । আজ আমার প্রিয়ার জন্মদিন । শুভ জন্মদিন ।

  • আর একটা বছর এসে গেল, বেড়ে যাবে আর একটা মোমবাতি, কাল ও ছিলাম আজও আছি তোমার পথ চলায়, প্রমিস করছি থাকবো সারাটা জীবন ! হ্যাপি বার্থডে !

  • তোমার জন্য প্রার্থনা করি ১২ মাস আনেন্দর ৫২ সপ্তাহ খুশির, ৩৬৫ দিন সাফল্যের ৮৭৬০ ঘণ্টা সুস্বাস্থ্য, আর ৫২৬০০ মিন সৌভাগ্যের ! শুভ জন্মদিন !

  • রূপ কোথার রানী তুমি , ২ নয়নের আলো সারা জীবন এমন করে বেশে যাবো ভালো ।তুমি আমার জীবন মরন,আমার চলার সাথি।তমাক ছারা ১ লা আমি কি করে থাকি ?---"Happy Birth day janu"------

  • আর একটা বছর এসে গেলো, বেড়ে যাবে আর একটা মোমবাতি ।কাল ও ছিলাম আজ ও আছি, তোমার জন্মদিনের সাথী । শুভ জন্মদিন ।

  • এই দিনটির জন্য আমি অপেক্ষা করি শুধু সবার আগে আমি তোকে উইশ করবো বলে।জীবনে অনেক সুখী হ। শুভ জন্মদিন বন্ধু।

  • বন্ধুত্ব শব্দের মধ্যে লুকিয়ে রয়েছে এক গভীর আন্তরিকতা। যেই আন্তরিকতার কোন ইতি নেই। আর আমাদের মধ্যে এই গভীর আন্তরিকতা সারা জীবন অটুট থাকুক। শুভ জন্মদিন বন্ধু।

  • স্কুল লাইফ থেকে তুই আর আমি একসাথে আছি। আজ একমুহুর্ত তুই ছাড়া জীবন কল্পনা করতে পারি না আর কোনোদিন পারবো ও না। বন্ধুত্ব বেচে থাক সারাজীবন। শুভ জন্মদিন দোস্ত।

  • এই দিনে তোকে উপহার দিলাম অনেক অনেক ভালোবাসা আর শুভেচ্ছা। ভালো থাকিস সবসময়। শুভ জন্মদিন দোস্ত।

  • একটি একটি করে দিন কাটছে, শেষ হচ্ছে জীবনের পথ চলা। তবুও আজও আছো তুমি সেই আগের মতোই আমার বন্ধু হয়ে। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

সকল প্রকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি - Bong Source

মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা

আবার মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা ও নীচে উল্লেখ করা হলো।

  • “ঘুমানোর আগে প্রতি রাতে আমি আপনার হাসি এবং প্রফুল্ল মুখটি জাগাতে চাই to শুভ জন্মদিন প্রণয়ী."

  • “আপনি আমার জীবনে আসার পরে আমি জিনিসগুলি অন্যরকম দেখতে শুরু করেছি; আপনি সর্বদা আমার দিকে তাকিয়ে থাকায় আমি নিখুঁত পিতা বা মাতা হওয়ার চেষ্টা করেছি। শুভ জন্মদিন আমার সুপারস্টার। "

  • “এই বিশেষ দিনে, আমি আপনাকে বলতে চাই যে আমরা সবসময় আপনার জন্য থাকব এবং জীবন আপনাকে যতই ছুড়ে মারুক না কেন, আমরা সর্বদা আপনাকে সমর্থন করব। শুভ জন্মদিন প্রিয়তম."

  • “আমি জানি আমি নিখুঁত মা নই, আমি কিছু জিনিস গণ্ডগোল করেছিলাম, কিন্তু আপনি আমাকে কখনও নিজের মতো করেননি। তোমার মতো কন্যা পেয়ে আমি নিজেকে ধন্য মনে করি। আমার সুন্দর মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা। ”

  • “বিশ্বের সবচেয়ে সুন্দর মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা। আমি না দেখাতে পারি, তবে আমি আপনাকে অনেক ভালবাসি, আপনি আমার মনে ক্রমাগত থাকেন। শুভ জন্মদিন!"

  • “আপনি অন্যকে সাহায্য করার জন্য স্বেচ্ছাসেবকরা আমাকে গর্বিত করেছেন। আপনি আমার জীবনের সবচেয়ে বড় অর্জন। ভাল কাজগুলো করতে থাকো. আমার ছোট মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা। ”

  • “প্রিয় কন্যার জীবন ছোট। আপনার মুখে হাসি ফোটে এমন কাজ করে এটি বুদ্ধিমানের সাথে ব্যয় করুন। শুভ জন্মদিন প্রণয়ী."

  • “আপনি যা কিছু নিশ্চিত করেছেন তা নিশ্চিত করেই আপনি অর্জন করবেন কারণ আমি আপনার মধ্যে একটি নিরলস পরিশ্রমী দেখতে পাচ্ছি। শুভ জন্মদিন আমার যোদ্ধা রানী। "

সিলেটি ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ও নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা


আপনি যদি সিলেটি ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ও নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা দিতে চান তবে নীচে দেওয়া হলো।

  • জানি তোর সাথে আমার প্রিয় জিনিস গুলো ভাগ করা নিয়ে আনেক ঝগড়া করেছি।  তবুও আমি আমার শৈশব এবং দুজনের ভালেবাসা ভাগ করে অনেক মজা পেয়েছি..// তুমি আমার জীবনের সবচেয়ে মূল্যবান আপু. // @@ Happy Birthday @@

  • তোর মত পাগলি একটা ভোন পেয়ে আমি নিজেকে গর্ভিত মনে করি।  তোর সাথে বেড়ে উঠা আমার জীবনের সবচেয়ে দুর্দান্ত অভিজ্ঞতা।  আমি এখনো তোর সাথে চলা সেই শৈশবের কথা মনে লালন করি।  তুই এখনো আমার কাছে আমার সেই ছোট্ট বোনটি.. // শুভ জন্মদিন

  • আমার প্রিয় বোন, আমি চাই তুই ভালো থাকিস সারা জীবন।  এমন একটা দিনে আমি চাই তোর সারা জীবন কাটুক আনন্দ ও খুশিতে।  শুভ জন্মদিন তোকে...

  • তুই আমার সবচেয়ে প্রিয় বন্ধু এবং সবচেয়ে আদরের বোন তোকে জানাই জমদিনের শুভেচ্ছা....Happy Birthday

  • তুমি হয়তো পৃথিবীর সবচেয়ে ভালো মেয়েটি ছিলে... তবে আমি ভাগ্যবান যে আমি তুমার মতো মিষ্টি দুষ্ট একটা মেয়েকে বোন হিসাবে পেয়েছি... শুভ জন্মদিন আপু।

  • জানি তোকে অনেক জালিয়েছি... তোর অনেক কিছু নষ্টও করেছি... জানি তোর সাথে আনেক ঝগড়া করেছি... কিন্তু আমি তোকে সবচেয়ে বেশি ভালোবাসি আপু... @Happy Birthday @@ শুভ জন্মদিন প্রিয় @@

  • তোর মত পাগলি একটা বোন পেয়ে আমি নিজেকে গর্ভিত মনে করি। তোর সাথে বেড়ে উঠা আমার জীবনের সবচেয়ে দুর্দান্ত অভিজ্ঞতা। আমি এখনো তোর সাথে চলা সেই শৈশবের কথা মনে লালন করি। তুই এখনো আমার কাছে আমার সেই ছোট্ট বোনটি... শুভ জন্মদিন। তোমাকে জন্মদিনের শুভেচ্ছা বাণী।

  • তুই আমার সবচেয়ে প্রিয় বন্ধু এবং সবচেয়ে আদরের বোন তোকে জানাই জন্মদিনের শুভেচ্ছা.. // Happy Birthday My Dear Little sis........

সকল প্রকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি - Bong Source

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে | ভাগ্নির জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস english | বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ইংরেজি


নিচে দিলাম ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে ও ভাগ্নির জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস english এবং বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ইংরেজি 

# Shuvo Shuvo Shuvo Din, Aj Tomar Jonmodin.
Mukhe Tomar Dipto Hashi Ful Futece Rashi Rashi.
Hajar Fuler Maje Golap Jemon Hase,
Temon Kore Bondu Tomar Jibon Jeno Sukher Shagore Vase.

#   Khushir Akase Pal Tule Jeo Chirodin,
Hasir Gane Sodh Hoye Jabe Joto Rin.
Alor Poroshe Vor Hoye Jabe Ei Rat,
Konodin Chere Diona Ei Bondhutter Hat. .
””Happy Birthday””*.

# Grishmer fulguli, Vorshar onjoli, Shoroter gitali , Hemonter mitali,
Shiter pithapuli, Boshonter ful-koli,
Emni kore vore thak tomar jiboner dinguli..
………Suvo Jonmodin…….

# Shobaito ful diye wish korbe. Ami na hoy hridoy diye korbo.
Keu mukhe bolbe abar keu gift dibe. Ami na hoy sms diye bollam.
“Happy Birthday”.

# Rat Periye R ekta Din Tai Tomar Jonmodin.
Prokriti Sejache Notun Saje. Ful Futeche Rashi Rashi Gache Gache.
Doyel Moyna Tiya Dakche Pakhi Apon Sure. Jonmodine Suveccha Janabe Bole.
“ShUVO JONMODIN”,-¤* ¤-._.-¤*¤-, (SweetHeart )“

# Jei Din Surjo Utheni, Sei Din Ful Foteni. Karon Jonmo Din Chilo Bole.
Din Ta Chilo Sudhu tomar. Amar Maje Lukiye Ache Sei Din Tir Sriti.
Ja Proti Bochor Sara Jagay Amar Mone. Happy Birthday my dear.

# Muche Dao Purono Bedona, Khule Dao Moneri Janala.
Vule Jao Bethar Din guli, Muche Felo Chokher Pani.
Jhore Jak Dukkho Durdosa, Mone Jagao Shob Notun Notun Asa..
””Happy Birth Day 2 U””.

# Kono Rajar Shinghason Theke Noy,
Noy kono Himaloyer Padodesh Theke,
7 Shomudro 13 Nodir Opar Theke Noy,
Amar Hridoyer Chotto Kutir Theke Janai…
HAPPY BIRTHDAY TO U

# Jei Din Surjo Utheni, Sei Din Ful Foteni. Karon Jonmo Din Chilo Bole.
Din Ta Chilo Sudhu tomar. Amar Maje Lukiye Ache Sei Din Tir Sriti.
Ja Proti Bochor Sara Jagay Amar Mone. Happy Birthday my dear.

# Je Din Surjo Utheni,Se Din Ful FoteNi. Karon Jonmo Din Chilo Bole.Din Ta Chilo Sudu 2mar.Amar Majhe Lukiye Ace Sei Din Tir Sriti.Ja Proti Bochor Sara Jagay Amar Mone.Shuvo JonmoDin



Tags: জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি,জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ফানি,বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি,নিজের জন্মদিনের মজার স্ট্যাটাস,বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি,বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা,শুভ জন্মদিন দোস্ত sms,নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা,মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা,সিলেটি ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা,ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে,ভাগ্নির জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস english,বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ইংরেজি





Comments