Skip to main content

ঘোলা ছবি ক্লিয়ার করার ওয়েবসাইট | Google chrome browser দিয়ে ঝাপসা ছবি কিভাবে পরিষ্কার করা যায়

আজকে জানবেন ঘোলা ছবি ক্লিয়ার করার ওয়েবসাইট সম্পর্কে। Google chrome browser দিয়ে ঝাপসা ছবি কিভাবে পরিষ্কার করার ওয়েবসাইট অনেকগুলি আছে তবে আজ আমি তার মধ্যে থেকে একটি সেরা ঘোলা ছবি ক্লিয়ার করার ওয়েবসাইট এর কথা বলব। আশা করি আপনি আমার এই ব্লগ টি পড়ে সহজেই ঘোলা ছবি ক্লিয়ার করার ওয়েবসাইট টি সঠিক ভাবে Use করতে পারবেন।

  • লেটস এনহান্স.io | LetsEnhance.io

রেটিং: 4.4/5
Google Chrome User : 10Cr+

এই LetsEnhance.io অ্যাপ্লিকেশনটি শুধুমাত্র পুরোনো ছবিই নয়, আপনার ঝাপসা সেল্ফিগুলোকেও একদম HD কোয়ালিটির করে তোলে।এই সফটওয়্যারে ছবির পাশাপাশি ভিডিওর কোয়ালিটিও বাড়ানো যায়।

এর AI টুলটি সাদাকালো ছবির ডিটেলস শার্প করে একদম স্পষ্ট করে তোলে। এছাড়াও, এর Barbie ফিল্টারটি ব্যবহার করে আপনি দারুণ সব সেল্ফিও নিতে পারেন।

ঘোলা ছবি ক্লিয়ার করার ওয়েবসাইট | Google chrome browser দিয়ে ঝাপসা ছবি কিভাবে পরিষ্কার করা যায়
ঘোলা ছবি ক্লিয়ার করার ওয়েবসাইট
ফিচার:
✔ পোর্ট্রেট ছবির ফোকাস বাড়ায়।
✔ ছবি আন-ব্লার ও রিস্টোর করে।
✔ লো-কোয়ালিটি ছবির পিক্সেল বাড়িয়ে HD-কোয়ালিটির করে।

সুবিধা: 
⇾ ভিডিওর কোয়ালিটি উন্নত করা যায়।
⇾ পুরোনো ক্যামেরার ফটোগুলো রিস্টোর করে।
⇾ ফোকাসহীন ছবিগুলোতে ফোকাস এনে দেয়।

অসুবিধা:

⇾ অ্যাড আছে ও পেইড সাবস্ক্রিপশন নিতে হয়।

ঘোলা ছবি ক্লিয়ার করার ওয়েবসাইট

তাহলে চলুন ঘোলা ছবি ক্লিয়ার করার এক অন্যতম ওয়েবসাইট LetsEnhance.io -তে ঘোলা ছবি ক্লিয়ার করার বা গুণমান বাড়ানোর জন্য আমি আপনাকে ধাপে ধাপে নির্দেশিকা প্রদান করতে পারি। শুরু করতে এই সহজ নির্দেশাবলী অনুসরণ করুন এটি আপনি Google chrome browser দিয়েও ঝাপসা বা ঘোলা ছবি পরিষ্কার করতে পারেন ঃ

ধাপ 1: LetsEnhance.io-এ যান
LetsEnhance.io-এর অফিসিয়াল ওয়েবসাইট https://letsenhance.io/-এ যান।

ধাপ 2: সাইন আপ করুন বা লগ ইন করুন
আপনার যদি ইতিমধ্যেই একটি অ্যাকাউন্ট থাকে তবে আপনার শংসাপত্রগুলি দিয়ে লগ ইন করুন৷ অন্যথায়, আপনার ইমেল ঠিকানা বা সামাজিক মিডিয়া অ্যাকাউন্ট ব্যবহার করে একটি নতুন অ্যাকাউন্টের জন্য সাইন আপ করুন৷

ধাপ 3: আপনার ছবি আপলোড করুন
সাইন আপ বা লগ ইন করার পরে, "ছবি নির্বাচন করুন" বোতামে ক্লিক করে বা শুধুমাত্র টেনে এনে মনোনীত এলাকায় ফেলে দিয়ে আপনি যে ছবিটি উন্নত করতে চান সেটি আপলোড করুন৷

ধাপ 4: প্রক্রিয়াকরণের জন্য অপেক্ষা করুন
LetsEnhance.io আপনার ইমেজ বিশ্লেষণ এবং উন্নত করতে AI প্রযুক্তি ব্যবহার করে। চিত্রের আকার এবং জটিলতার উপর নির্ভর করে, প্রক্রিয়াকরণের সময় পরিবর্তিত হতে পারে। সাধারণত, বড় ফাইলের তুলনায় ছোট ছবি কম সময় নেয়। এই সময়ে, ব্রাউজার উইন্ডো বন্ধ করা বা সাইট থেকে দূরে নেভিগেট করা এড়িয়ে চলুন।

ধাপ 5: উন্নত চিত্রের পূর্বরূপ দেখুন
প্রক্রিয়াকরণ সম্পূর্ণ হলে, আপনার ছবির উন্নত সংস্করণের পূর্বরূপ দেখুন। তীক্ষ্ণতা এবং স্বচ্ছতা পরীক্ষা করতে জুম ইন এবং আউট করুন।

ধাপ 6: উন্নত ছবি ডাউনলোড করুন
আপনার ডিভাইসে উন্নত ছবি সংরক্ষণ করতে ডাউনলোড আইকনে ক্লিক করুন। LetsEnhance.io JPG, PNG এবং TIFF সহ বিভিন্ন ফাইল ফরম্যাট সমর্থন করে। আপনার পছন্দের উপর ভিত্তি করে পছন্দসই বিন্যাস এবং রেজোলিউশন চয়ন করুন।

সেরা ফলাফলের জন্য টিপস:

আপনার ছবি আপলোড করার আগে, কোনো অবাঞ্ছিত উপাদান, স্ক্র্যাচ বা দাগ ম্যানুয়ালি মুছে ফেলার চেষ্টা করুন।
নিশ্চিত করুন যে ছবিটি ভালভাবে আলোকিত এবং ফোকাস করা হয়েছে। দরিদ্র আলোর অবস্থা কম উন্নত নির্ভুলতা হতে পারে.

অত্যধিক ছোট ছবি আপলোড করা এড়িয়ে চলুন, কারণ তাদের সঠিক বর্ধনের জন্য পর্যাপ্ত ডেটার অভাব হতে পারে। আদর্শভাবে, দীর্ঘতম প্রান্তে প্রায় 1000 পিক্সেলের ন্যূনতম রেজোলিউশনের লক্ষ্য রাখুন।

প্রক্রিয়াকরণ পর্যায়ে ধৈর্য ধরুন, বিশেষ করে বড় ফাইলের জন্য। উচ্চ-মানের উন্নতিতে সময় লাগে।

এই সহজ পদক্ষেপগুলি অনুসরণ করে, আপনি LetsEnhance.io ব্যবহার করে ছবির গুণমান কার্যকরভাবে উন্নত করতে পারেন। মনে রাখবেন যে সর্বোত্তম ফলাফল ইনপুট চিত্রের গুণমানের উপর নির্ভর করে এবং সম্ভাব্য বর্ধনের পরিমাণ সম্পর্কিত যুক্তিসঙ্গত প্রত্যাশার উপর। তবুও, LetsEnhance.io আপনার ডিজিটাল ছবিগুলির সামগ্রিক ভিজ্যুয়াল আপিল উন্নত করার জন্য একটি চমৎকার সমাধান অফার করে। উপভোগ করুন!


তাহলে আপনি জানলেন যে ঘোলা ছবি ক্লিয়ার করার ওয়েবসাইট কি ও কিভাবে কাজ করে ঘোলা ছবি ক্লিয়ার করা যায়, এটি আপনি Google chrome browser দিয়েও ঝাপসা ছবি পরিষ্কার করতে পারবেন। 



Tags:ঘোলা ছবি ক্লিয়ার করার ওয়েবসাইট,Google chrome browser দিয়ে ঝাপসা ছবি কিভাবে পরিষ্কার করা যায়

Comments